ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ:




লালমোহনে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু
লালমোহন (ভোলা) সংবাদদাতা
Published : Friday, 21 June, 2024 at 3:54 PM
ভোলার লালমোহন উপজেলায় টিভিতে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. শাখাওয়াত হোসেন নামে ১৮ বছর বয়সী এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে লালমোহন পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নাডা বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত শাখাওয়াত ওই বাড়ির মো. সিরাজের ছেলে এবং লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসার আলিম প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, ঘরে থাকা টিভিতে বিদ্যুৎ সংযোগ দিতে যায় শিক্ষার্থী শাখাওয়াত। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে পড়েন তিনি। বিষয়টি পরিবারের লোকজন বুঝতে পেরে তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানের কর্তব্যরত চিকিৎসক শিক্ষার্থী শাখাওয়াতের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। তবে কোনো অভিযোগ না থাকায় ওই শিক্ষার্থীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]