ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ:




তাহিরপুরে সিগারেট বাকী না দেওয়ায়,দোকানীকে হত্যা
তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা
Published : Friday, 21 June, 2024 at 1:44 PM
সুনামগঞ্জের তাহিরপুরে এক দোকানীর কাছে সিগারেট বাকীতে না পাওয়ায়, ক্রোধেরবশে  ছুরির আঘাত করে, দোকানীকে হত্যা করেছে ক্রেতা। এমন  অভিযোগ উঠেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ শুক্রবার(২১ জুন) সকাল ৭টা ৪০মিনিটের সময় উপজেলার বাদাঘাট ইউনিয়নের হুসনার ঘাট  গ্রামে এক মুদির দোকানে, ক্রেতা- বিক্রেতা মধ্যে বাকিতে সিগারেট দেওয়া -নেওয়াকে কেন্দ্র করে, বাক দ্বন্ধে জড়ায়।সংঘর্ষের এক ফাঁকে দোকানী এমরান মিয়া(২৯)কে ছুরির আঘাত করে ঘাতক, সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে দোকানী এমরান মিয়া(২৯)। চিকিৎসার জন্য চিকিৎসক এর কাছে নিয়ে যাওয়া হলে, ডাক্তার থাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের হুসনার ঘাট  গ্রামে। নিহত ব্যক্তি ঐ ইউনিয়নের হুসনার ঘাট গ্রামের সাজিদ মিয়ার ছেলে এমরান মিয়া(২৯)।

ঘাতক,  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের হুসনার ঘাট গ্রামের বিল্লাল মিয়া ছেলে লিটন মিয়া(৩৪)। সে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে। এসময় ঘাতকের কাছ থেকে একটি ছুরি, একটা রামদা উদ্ধার করেছে পুলিশ। 

এ ব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দীন, এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পাওয়া মাত্রই, ঘটনা স্থলে পুলিশি টিম পাঠিয়ে  লিটন মিয়া নামের এক আসামিকে আটক করে, তার কাছ থেকে দেশীয় একটি ছুরি, একটি রামদা উদ্ধার করি। এবং নিহত ব্যক্তির ছুরত হালের রিপোর্ট তৈরি করে, ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে, নিহতের লাশ পাঠানো হয়েছে। । 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]