ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ:




কাউখালীতে ৪০ দিন জামাতে নামাজ পরে সাইকেল সহ ১৫০টি পুরস্কার পেলেন মুসল্লিরা
কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা
Published : Thursday, 20 June, 2024 at 5:19 PM
সমাজ যখন মাদক,সন্ত্রাস , তাস, জুয়ায় সয়লাব যুব সমাজ যখন অন্ধকার পথে হাটছে,বিভিন্ন  জায়গায় সন্তানের হাতে  মা - বাবা প্রতিনিয়ত লাঞ্চিত অপমানিত হচ্ছে।  ঠিক তখনি পিরাজপুর জেলার কাউখালী উপজলার কেউন্দিয়া  গ্রামের  কিছু যুবক সমাজ পরিবর্তনের জন্য উদ্যোগ গ্রহণ করেন।

তাদের এই  ব্যতিক্রমি উদ্যোগের মাধ্যমে  প্রথম ধর্মীয় কাজ নামাজের এর উপর গুরুত্ব আরাপ করেন। সেই  অনুযায়ী অপরাধ প্রবন এলাকার ১০টি মসজিদ নির্ধারণ করে পুরস্কার ঘোষণা করেন। ঘোষণা করা হয়  এই এলাকার যারা তাস জুয়া অপরাধ ছেড়ে  ৪০ দিন নিয়মিত মসজিদে  উপস্থিত হয়ে   মসজিদে ৫ ওয়াক্ত নামাজ আদায় করবেন তাদেরকে প্রথম পুরস্কার  হিসাবে একটি বাইসাইকেল সহ অনান্য  ১৫০ টি পুরস্কার প্রদান করা হবে। 
ঘোষণা অনুযায়ী এলাকার ছোট বড়  সকল শ্রেণীর মানুষ এতে সাড়া দিয়ে অপরাধ  ছেড়ে মসজিদ মুখি হয়।

ঘোষণার  ৪০দিন শেষে  ঐ যুব সমাজ ফলাফল ঘাষনা করেন । ফলাফলের দেখা যায় যে উঠতি বয়সের ১০ যুবক  প্রথম  স্থান অধিকার করেছে । 
পরে ১০টি মসজিদে প্রথম স্থান অধিকারকারী ১০ যুবকের হাতে  ১০ টি বাইসাইকেল সহ অন্যান্য বিজয়ীদের মাঝে আরও ১৪০টি সহ মোট ১৫০ টি  পুরস্কার প্রদান করা হয়। 

বহস্পতিবার (২০ জুন) বিকেলে ঈদ পুর্নমিলনী উৎসব উপলক্ষে কেউন্দিয়া  হাই স্কুল মাঠে এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার  প্রদান করেন যুব সমাজের “ইসলাম সেবক সংগঠন”এর নেতৃবৃন্দ ।

এসময় উপজলার কেউন্দিয়া  কদ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মাঃ মুঈন উদ্দিন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেউন্দিয়া  কেদ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মাহমুদুল হাসান, সমাজ সেবক আব্দুল লতিফ খসরু, শিক্ষক মনিরুল আলম সাবু, ব্যবসায়ী মুনা তালুকদার,সমাজ সেবক  উজ্জল জমাদ্দার, ইউপি সদস্য মাঃ সাইদ, শাহ ইমরান ফারুক, সংগঠনের আহবায়ক আব্দুল ওহাব তালুকদার, সদস্য সচিব সৈয়দ তৌহিদ কমল প্রমুখ। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]