ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ:




ঈদুল আযহায় নেতাকর্মীদের সাথে এমপি আওলাদ হোসেনের শুভেচ্ছা বিনিময়
স্টাফ রিপোর্টার
Published : Wednesday, 19 June, 2024 at 6:06 PM, Update: 19.06.2024 6:43:41 PM
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিজ নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় এবং মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছেন ঢাকা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য ড. মো: আওলাদ হোসেন। পবিত্র ঈদ উল আযহার ৩য় দিন,গতকাল  সকাল থেকে বিকেল পর্যন্ত জুরাইনের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে  শুভেচ্ছা বিনিময় করেন তিনি। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মো: নাছিম মিয়া, ৫৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো: শফিকুর রহমান সাইজুল, ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাহানা আক্তার, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ মাসুদ, কদমতলী থানা আওয়ামী লীগের সদস্য শহিদ মোহাম্মদ হেমি ও রোকসানা বেগম পারুল,  শ্যামপুর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শরীফ মোহাম্মদ শাজাহান, কৃষি বিষয়ক সম্পাদক তিতুমীর হাওলাদার, ৫৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: হাজি সোহরাব হোসেন এবং সাধারন সম্পাদক হাজী মো: মহব্বত হোসেন, ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: ফারুক হোসেন এবং সাধারন সম্পাদক হাজী মো: জিল্লুর রহমান, ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: লিয়াকত মুফতী এবং সাধারন সম্পাদক শরীফ মোহাম্মদ আলমগীর।

এ সময় স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন ধর্মীয় সামাজিক ও পেশাজীবী সংগঠনের অসংখ্য নেতাকর্মী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

নেতাকর্মীদের সম্মানে আয়োজিত শুভেচ্ছা বিনিময় ও মধ্যাহ্ন ভোজে সংক্ষিপ্ত বক্তব্যে আওলাদ হোসেন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের মানুষের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। এবারের পবিত্র ঈদুল আযহা যাতে করে সাধারণ মানুষ ঢাকা থেকে নিজ নিজ গ্রামে সহজে পৌঁছাতে পারে সেজন্য সড়ক ও সেতু মন্ত্রণালয়ের পাশাপাশি সরকারের অন্যান্য মন্ত্রণালয় এবং বিভিন্ন দপ্তর-উপদপ্তর নিষ্ঠার সাথে কাজ করেছেন। সাধারণ মানুষ যাতে নিরাপদ ও শান্তিময় পরিবেশে ঈদ করতে পারে সে কারণে সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছিল। তিনি দেশের অন্যতম মহাসড়ক বঙ্গবন্ধু মহাসড়ক এর সংলগ্ন দোলাইপাড়ের জ্যামজট নিরসনে ঢাকা-৫ নির্বাচনী এলাকার সংসদ সদস্য মশিউর রহমান মোল্লা, ডিসি ডিএমপি উয়ারী বিভাগ (ট্রাফিক ও ক্রাইম) ও অন্যান্য দায়িত্বরত কর্মকর্তাদের নিয়ে একাধিকবার মতবিনিময় করেন এবং পদক্ষেপ নেন। 

তিনি বলেন, ঢাকা-৪ নির্বাচনী এলাকা শ্যামপুর কদমতলীতে সাধারণ মানুষ অত্যন্ত সুন্দর পরিবেশে ঈদুল আযহা উদযাপন করেছে, বিশেষ করে গত দুই দিনে কোরবানি পশুর সকল বর্জ্য ইতিমধ্যে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে অপসারণ করা হয়েছে। সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলররা এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বপ্রণোদিতভাবে এই কাজে সার্বিক সহযোগিতা করেছে। এজন্য তিনি ঢাকা-৪  নির্বাচনী এলাকার সাধারণ জনগণের পক্ষ থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মহোদয় ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন এবং আসন্ন ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিতব্য সকল কর্মসূচিগুলো সফল করার জন্য অনুরোধ করেন।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]