ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ:




টানা ১০ দিনের ছুটি পাচ্ছে সাত কলেজের শিক্ষার্থীরা
সোহরাওয়ার্দী কলেজ সংবাদদাতা
Published : Thursday, 13 June, 2024 at 12:52 PM
আসন্ন পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের শিক্ষার্থীরা ১০ দিনের ছুটি পেয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ জুন) থেকে এ ছুটি শুরু হবে যা শেষ হবে আগামী ২৩ জুন। কলেজ সমূহ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে আগামী ১৩ জুলাই ২০২৪ থেকে ২৩ জুলাই পর্যন্ত কলেজের সকল ক্লাস স্থগিত থাকবে। স্ব স্ব বিভাগের দায়িত্বপ্রাপ্ত একজন শিক্ষক সকাল সাড়ে ৯ টায় কলেজের উপস্থিত হয়ে দুপুর ২ টা পর্যন্ত বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করবেন।

তবে সরকারি ছুটি ব্যতীত অন্যান্য দিনগুলোতে কলেজের অফিস ও বিভাগসমূহ খোলা থাকবে এবং দাপ্তরিক কার্যক্রম চলবে। আগামী ২৪ জুন থেকে যথারীতি রুটিন অনুযায়ী ক্লাসসমূহ চলমান থাকবে বলে জানান হয়েছে। 

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাতটি কলেজ যথাক্রমে- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, কবি নজরুল সরকারি কলেজ ও সরকারি বাঙলা কলেজ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]