ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ:




সাভানা ইকো রিসোর্ট এন্ড ন্যাচারাল পার্ক-এর রিসিভারগণ দায়িত্ব গ্রহণ করলেন আজ
গোপালগঞ্জ সংবাদদাতা
Published : Monday, 10 June, 2024 at 4:29 PM
আদালতের নির্দেশে অবৈধ সম্পদ অর্জনের দায়ে অভিযুক্ত পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও তাঁর পরিবারের সদস্যদের নামে গোপালগঞ্জে করা সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কে রিসিভার নিয়োগ প্রাপ্তির পরে পার্ক পরিদর্শনে এলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম-এর নেতৃত্বে দুদক এবং জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের একটি প্রতিনিধিদল।

বিজ্ঞ আদালতের নির্দেশে গোপালগঞ্জে সাবেক আইজিপির সাভানা ইকো রিসোর্ট এন্ড ন্যাচারাল পার্ক-এর রিসিভারগণ আজ সোমবার সকাল ১১ টায় দায়িত্ব গ্রহণ করেছেন বলে দুদক গোপালগঞ্জ অফিসের উপপরিচালক মোঃ মশিউর রহমান জানিয়েছেন।

আজ সোমবার দুপুরে এই প্রতিনিধি দলটি পার্কটির ভিতরে প্রবেশ করে বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)ফারহানা জাহান উপমা, দুদক গোপালগঞ্জের উপপরিচালক মোঃ মশিউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহসিন উদ্দীন সহ কৃষি ও মৎস্য বিভাগের কর্মকর্তাগন এর্ব জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

গত শনিবার(৮জুন)সকাল থেকে গোপালগঞ্জ ও মাদারীপুর জেলা প্রশাসন পার্কের নিয়ন্ত্রন নিয়ে নিয়েছেন।এখন থেকে আদালতের নির্দেশনা অনুযায়ী দুই জেলা প্রশাসকের তত্ত্বাবধানে পার্কের যাবতীয় কার্যক্রম চালু থাকবে।
পরিদর্শন শেষে গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম সাংবাদিকদেরকে প্রশ্নের জবাবে বলেন, আপাতত পার্কটি বন্ধ থাকলেও খুব তাড়াতাড়ি আদালতের নির্দেশনা নিয়ে পার্ক চালু করা হবে।

২০১৫ থেকে ২০২০ সালে র্যাধবের মহাপরিচালক এবং ২০২০ সাল থেকে থেকে ২০২২ পর্যন্ত আইজিপি থাকাকালীন সময়ে গোপালগঞ্জ সদর উপজেলার বৈরাগীটোল গ্রামে প্রায় ৬২১ বিঘা জমির উপর গড়ে তোলেন সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]