ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২২ জুন ২০২৪ ৭ আষাঢ় ১৪৩১
ই-পেপার শনিবার ২২ জুন ২০২৪
ব্রেকিং নিউজ:




চুয়াডাঙ্গার জীবননগরে পানিতে ডুবে দু'চাচাতো বোনের মৃত্যু
চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা
Published : Saturday, 25 May, 2024 at 5:58 PM
চুয়াডাঙ্গার জীবননগরে পুকুরের পানিতে ডুবে তাবাসসুম  ও ঋতু খানম নামে দুই শিশুর মৃত্য হয়েছে। তারা সম্পর্কে আপন চাচাতো বোন। আজ শনিবার দুপুর  তিনটার দিকে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের শাঁখারিয়া গ্রামে এই দূর্ঘটনা ঘটে। নিহত তাবসসুম শাঁখারিয়া গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে ও ঋতু খানম রাজু আহম্মেদের মেয়ে। তাবসসুম তৃতীয় শ্রেনীর ছাত্রী এবং ঋতু দ্বিতীয় শ্রেনীর ছাত্রী। 

স্থানীয়রা জানায়, তাবাসসুম ও  ঋতু খানম শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাড়ির পাশে খেলছিল। খেলার এক পর্যায়ে তারা বাড়ির পাশের নিজাম উদ্দিন খাঁর পুকুরের কাছে যায়। এ সময় পুকুরের পাড়ে ভেসে থাকা একটি মাছ আনতে আনতে যায় তারা। অসাবধানতা বশতঃ পা ফসকে তারা দু'জনেই পুকুরের পানিতে পড়ে যায়। এদিকে দীর্ঘ সময় ধরে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাদের খুজতে বের হন। এক পর্যায়ে নিজাম উদ্দিন খাঁর পুকুরের পাড়ে ওই দু'শিশুর পায়ের জুতা পাওয়া যায়। পরে পুকুরের পানিতে নেমে তাদের দু'জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। মৃত দুইজনের মরদেহ বর্তমানে তাদের নিজ বাড়িতে নেওয়া হয়েছে।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম, জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]