ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২২ জুন ২০২৪ ৭ আষাঢ় ১৪৩১
ই-পেপার শনিবার ২২ জুন ২০২৪
ব্রেকিং নিউজ:




নেছারাবাদে আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা
Published : Friday, 24 May, 2024 at 2:07 PM, Update: 24.05.2024 3:10:35 PM
নেছারাবাদে মোঃ ইদ্রিস (৫০) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২৪ মে)  সকালে উপজেলার থানা সংলগ্ন আবাসিক রিলাক্স হোটেলের দ্বিতীয় তলার ৩২নং ডাবল বেডের রুমের মধ্যে ফ্যানের হুকের সাথে রশিতে ঝুলন্ত ইদ্রিস এর লাশ উদ্ধার করা হয়। মোঃ ইদ্রিস মিয়ারহাট বন্দরের টপটেন গার্মেন্টেসের স্বত্বাধিকারী এবং উপজেলার সোহাগদল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সোহাগদল গ্রামের আব্দুর রউফ এর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।


রিলাক্স হোটেলের ম্যানেজার মোঃ জুয়েল বলেন, গত ২২-মে বিকেলে তার হোটেলে দুইজনের থাকার কথা বলে তিনি একটি ডাবল রুমের বেড ভাড়া নেন। হোটেলে প্রতিদিন সন্ধ্যার পরে ভাড়া নিতেন ম্যানেজার জুয়েল। ২৩-মে সন্ধ্যার পরে হোটেল ম্যানেজার রুমের ভাড়ার জন্য দরজায় নক করেন। এসময় ভিতর থেকে কোন সাড়া না পেয়ে চলে যান। ২৪ মে (শুক্রবার) সকালে পূনরায় রুমে গিয়ে দরজায় নক করলে তখনও রুমের ভিতর থেকে কোন সাড়া দিচ্ছিলেননা। এসময় অন্যান্য  রুমের লোকজন জড় হয় এবং স্বজোড়ে দরজা ধাক্কা দিলে একটু ফাকা হয়ে যায়। তখন বাহির থেকে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে হোটেল ম্যানেজার থানায় খবর দেয়া হয়।


ইদ্রিসের স্ত্রী মাহমুদা জানান, "গত ২২ মে সকালে বোনের বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। তারপর দুইদিন পর্যন্ত রাতে বাসায় আসেনি। আজ সকালে জানতে পারি থানা সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে"।


নেছারাবাদ থানার ওসি তদন্ত এইচ,এম শাহীন জানান, সংবাদ পেয়ে রিলাক্স হোটেলের ৩২নং রুম থেকে ইদ্রিসের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]