ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৬ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার রোববার ২৬ মে ২০২৪
ব্রেকিং নিউজ: ঘূর্ণিঝড় মোকাবিলায় ৬ জেলাকে বিশেষ প্রস্তুতির নির্দেশ      চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত      গুণে-মানে প্রশ্ন, তবু বাড়ছে নতুন বিশ্ববিদ্যালয়      ঢাকায় কোনো বস্তি-অস্বাস্থ্যকর পরিবেশ থাকবে না, সেই ব্যবস্থা করে দেবো: প্রধানমন্ত্রী      উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : আহত ১০      কুয়াকাটায় ভেসে এলো ৭ ফুট লম্বা মৃত ডলফিন      




কোটালীপাড়ায় যুবককে গলা কেটে হত্যা
কোটালীপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা
Published : Monday, 22 April, 2024 at 12:50 PM
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নিজ বাড়িতে অশোক মন্ডল নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  রোববার রাতে উপজেলার জাঠিয়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত অশোক মন্ডল উপজেলার  জাঠিয়া গ্রামের কালাচাঁদ মন্ডলের ছেলে। 

অশোক মন্ডলের মা উর্মিলা মন্ডল জানান, ঘটনার রাতে আমি ১০টার দিকে ঘুমিয়ে পড়ি। এ সময় আমার বড় ছেলে অশোক ও ছোট ছেলে অসীম মন্ডলকে টিভি দেখতে দেখেছি। এরপর হঠাৎ ছোট ছেলে অসীম মন্ডললের চিৎকারে আমার ঘুম ভেঙে যায়। তখন ঘরের বারেন্দায় অশোকের গলা কাটা শরীরটাকে ধরে আমার ছোট ছেলে অসীম চিৎকার করছিল। এরপর অশোককে হাসপাতালে নেয়ার উদ্দেশ্যে রওনা হয়ে ঘর থেকে বের হলেই সে মারা যায়। 

তারাশী গ্রামের ব্যবসায়ী হারিচাঁদ মন্ডল বলেন, অশোক মন্ডল সম্পর্কে আমার চাচাতো ভাই হয়। তিনি একজন সহজ সরল প্রকৃতির মানুষ ছিলেন। আমার জানামতে তার কোনো শক্র নেই। 

কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, অশোক মন্ডলের হত্যাকাণ্ড নিয়ে এরইমধ্যে তদন্ত শুরু করেছি। আশা করছি, খুব শিগগিরই এই হত্যাকাণ্ডের প্রকৃত কারণ উদঘাটন করতে পারবো। 

এদিকে অশোক মন্ডলের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]