ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




রায়গঞ্জে চোরাই ট্রাকসহ গ্রেফতার ২
রায়গঞ্জ (সিরাজগঞ্জ) সংবাদদাতা
Published : Tuesday, 13 February, 2024 at 4:58 PM
সিরাজগঞ্জের রায়গঞ্জে চোরাই ট্রাকসহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) ভোর ৪ টার দিকে  রায়গঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

 গ্রেফতারকৃত চোরাকারবারিরা হলো চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার আজমপুর এলাকার মৃত হারুনুর রশীদের ছেলে আকাশ (২০) ও একই এলাকার আব্দুস সাত্তার এর ছেলে আল আমিন (২০)। এ ঘটনায় দর্শনা থানার মোহাম্মদপুর এলাকার শহিদের ছেলে রিয়াদ (২১) পতালক রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রায়গঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হারুনার রশীদ । তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রায়গঞ্জ থানা পুলিশের নিয়মিত বিশেষ অভিযানের অংশ হিসাবে মঙ্গলবার ভোর রাতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের অভি হাইওয়ে ভিলার সামনে মা বাবার দোয়া ইঞ্জিনিয়ার ওয়ার্কশপে একটি চোরাই ট্রাক বিক্রির উদ্দেশ্যে অবস্থানের সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে চোরাই ট্রাকসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। জব্দকৃত ট্রাকের নাম্বার ঢাকা মেট্রো-ট-২৪-০১৪৯। 

এঘটনায় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন আসামী পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীরা ট্রাকটি চোরাই বলে প্রাথমিক স্বীকারোক্তি দেয়। তারা আরো জানায় পরসপর যোগসাজশে দীঘদিন যাবৎ পাবনা ও সিরাজগঞ্জ জেলাসহ আশে পাশের বিভিন্ন জেলা হতে চোরাই ট্রাকসহ অন্যান্য মালামাল বিক্রি করে আসছে। এ ঘটনায় রায়গঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে। আসামিদের দ্রুতই আদালতে প্রেরণ করা হবে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]