ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




সিরাজগঞ্জে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা
Published : Monday, 12 February, 2024 at 7:17 PM
সিরাজগঞ্জ  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) অভিযানে ৪৮১ বোতল ফেনসিডিলসহ মোঃ জুয়েল হোসেন (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃত জুয়েল হোসেন বগুড়া জেলার শিবগঞ্জ  উপজেলার কামতারা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে বলে জানা গেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে র‌্যাব-১২’র  সিরাজগঞ্জ ক্যাম্পের হল রুমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১২ সিরাজগঞ্জ  ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার ভোর ৪ টার দিকে নীলফামারী থেকে গাজীপুর গামী ১ টি ট্রাকযোগে এক ব্যাক্তি নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ থানাধীন কড্ডা কৃষ্ণপুর গ্রামের পার্শ্বে হাইওয়ের উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে  ঢাকা  মেট্রো - ন- ১৩- ৭৩০৯ ট্রাকটি  থামিয়ে তল্লাশী চালিয়ে , ওই ট্রাক থেকে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ মো. জুয়েল হোসেন নামের একব্যক্তিকে আটক করা হয় ।  এ সময় তার নিকট থেকে ২ টি মোবাইল ৪ টি সিম কার্ডসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‌্যাব-১২’র স্কোয়াড্রন লীডার  কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ফেনসিডিল দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো।

তিনি আরও বলেন, আটক কৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনি ব্যবস্থার গ্রহনের জন্য সিরাজগঞ্জ সদর থানায়  একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]