ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




বরুড়ায় ভ্রাম্যমান অভিযানে ভূয়া ডাক্তারকে ৬০ হাজার টাকা জরিমানা
বরুড়া (কুমিল্লা) সংবাদদাতা
Published : Monday, 12 February, 2024 at 6:39 PM, Update: 13.02.2024 1:09:25 PM
বরুড়া জয়নগর শিডিউল কাস্ট হাই স্কুলে ফ্রি মেডিকেল ক্যাম্পে মোবাইল কোর্ট পরিচালনায় ভুয়া ডাক্তারকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

সোমবার ( ১২ ফেব্রুয়ারি) দুপুর ০১ টা ৩০ মিনিটের সময় বরুড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিন এর নেতৃত্বে পরিচালনা করা হয়। 

অভিযানের সুত্র জানা যায়, সেখানে ফ্রী মেডিকেল ক্যাম্পের নামে অনুমোদনবিহীন পরীক্ষা করে জনগণকে প্রতারিত করা এবং ভূয়া পদবী ব্যবহার করার অপরাধ আমলে নিয়ে। উক্ত অপরাধে ১) মোজাম্মেল হোসেন (২১), পিতাঃ মৃত আব্দুল আলী, সাং- কচুয়া, চাঁদপুর কে মিথ্যা বিজ্ঞাপন দিয়ে জনগনকে প্রতারিত করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৪ ধারায় ২০,০০০/- এবং ২) খায়রুল ইসলাম (৩০), পিতাঃ জামাল হোসেন ভূঁইয়া, সাং- দাউদকান্দি, কুমিল্লা কে ভূয়া ডিগ্রি ব্যবহার এবং অনুমোদনবিহীন পদ্ধতি ব্যবহার করে কোলেস্টেরল এবং হিমোগ্লোবিন পরীক্ষা করার অপরাধে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন, ২০১০ এর ২৯ ধারায় ৪০,০০০/- অর্থদন্ড আরোপ ও আদায় করা হয়। সেই সময় মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ভাস্কর কিশোর এবং বরুড়া থানা পুলিশের একটি চৌকষ দল। 

সহকারি কমিশনার ভূমি মোঃ মঈন উদ্দিনে জানান, আমরা তথ্য পেলেই জনস্বার্থে এধরনের অভিযান পরিচালনায় অব্যাহত থাকবো।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]