ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ:




নতুন বছরে নতুন চলচ্চিত্র নিয়ে কায়েস আরজু
বিনোদন ডেস্ক
Published : Wednesday, 24 January, 2024 at 3:01 PM, Update: 24.01.2024 4:53:43 PM
টুটুলের সেই বিখ্যাত গান ‘তুমি আছো হৃদয়ে’ কেউ শোনেননি তা বললে ভুল হবে। সেই গানে জুটি হয়ে বড় পর্দায় দেখা গেছে কায়েস আরজু আর মুক্তিকে। সেই পুরনো হিরো নতুন রূপে ফিরছে বড় পর্দায় ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রের মাধ্যমে। সঙ্গী হয়েছেন তানহা তাসনিয়া আর নবাগতা আঁখি চৌধুরী। সোশ্যাল সেন্টিমেন্টের সাথে প্রেম ও সংঘাতের অনবদ্য গল্পের দ্বন্দ-সংঘাত নিয়ে বিন্যস্ত হয়েছে কাহিনীটি। 

মোহনা মুভিজের ব্যানারে নির্মিত ও দেবাশীষ সরকারের কাহিনী  সংলাপ,চিত্রনাট্য ও গীত রচনায় ছবিটি পরিচালনা করেছেন সুকুমার চন্দ্র দাশ।

কায়েস আরজু বলেন, মাটির গল্প, কৃষ্টি কালচারের গল্প ও আমাদের প্রাত্যহিক জীবনে, পরিবারে ও সমাজে ঘটে যাওয়া গল্পের কারণে সিনেমাটি সবশ্রেণীর দর্শকদের ভালো লাগবে। আমি সিনেমাটির সফলতার ব্যাপারে শতভাগ আশাবাদী। 

বর্তমানে মুক্তির প্রতীক্ষায় রয়েছে ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ মেহেদী হাসানের ‘আগুনে পোড়া কান্না’ মির্জা সাখাওয়াত হোসেনের ‘অপুর বসন্ত’সহ প্রায় আটটি চলচ্চিত্র।  আর আগামী মাস থেকে আরো  দুইটি  সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে বলেও জানান চিত্রনায়ক কায়েস আরজু।

প্রসঙ্গত, আরজু -পরীমনি জুটির ‘আমার প্রেম আমার প্রিয়া’র মুক্তির চার বছর পর সিনেমা দর্শকদের সামনে আসছেন চিত্রনায়ক কায়েস আরজু। ছবিটিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, আশিক, নাদের চৌধুরী, সুব্রত, গাংগুয়া প্রমুখ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]