ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ৯ ডিসেম্বর ২০২৩ ২৪ অগ্রহায়ণ ১৪৩০
ই-পেপার শনিবার ৯ ডিসেম্বর ২০২৩
ব্রেকিং নিউজ: খালেদা জিয়াসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২৪ মার্চ       ‘১০ ডিসেম্বর সমাবেশ করতে আওয়ামী লীগকে ইসির অনুমতি নিতে হবে’       গোপালগঞ্জে ভাবীর লাঠির আঘাত দেবর নিহত      বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ২      গাংনীতে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ২, ফেন্সিডিল উদ্ধার      সৌদিতে বয়লার বিস্ফোরণে তিন বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহত      




চুনারুঘাটে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ, ২ যুবকের যাবজ্জীবন
হবিগঞ্জ জেলা সংবাদদাতা
Published : Tuesday, 21 November, 2023 at 2:24 PM, Update: 21.11.2023 3:10:42 PM
হবিগঞ্জের চুনারুঘাটে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুই আসামীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। একই সাথে প্রত্যেক আসামিকে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ রায় ঘোষণা করেন হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জাহিদুল হক।

বিষয়টি নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) আবুল মনসুর। তিনি তিনি এরায়ে সন্তোষ প্রকাশ করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার গরমছড়ি এলাকার শফিক মিয়ার ছেলে শাকিল আহমেদ (২২) ও একই এলাকার হোসেন আলীর ছেলে সালাহউদ্দিন (২০)।

রায় ঘোষনার সময় শাকিল আহমেদ হবিগঞ্জ কারাগারে এবং সালাউদ্দিন পলাতক ছিলো।

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ৩ অক্টোবর চুনারুঘাট উপজেলার রানিগাঁও ইউনিয়নের পাহাড়ি এলাকা গরমছড়ি গ্রামে মা ও মেয়েকে হাত-মুখ বেঁধে ধর্ষণের ঘটনা ঘটে। ওইদিন রাত ৮টার দিকে পূর্ব পরিচিত শাকিল ও সালাহউদ্দিন ধর্ষণের শিকার মা-মেয়ের বাড়িতে গিয়ে ডাকাডাকি করে। একপর্যায়ে তারা ঘরে ঢুকে মা ও মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে।  তৎকালীন সময় বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে চাঞ্চল্যকর সংবাদ প্রকাশ পায় হয়।

এ ঘটনার পরদিন ভিকটিম মেয়ে বাদী হয়ে রাত ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

মামলায় ১০ জন স্বাক্ষীর মধ্যে ১০ জনেরই স্বাক্ষ্য গ্রহন শেষে এ রায় ঘোষণা করা হয়।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]