ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ: পদ্মা সেতু দেশের ভাবমূর্তি ঘুরিয়ে দিয়েছে: প্রধানমন্ত্রী      সেন্টমার্টিন দ্বীপে মিয়ানমারের ২ সশস্ত্র সেনা সদস্যসহ ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ      ভাঙ্গায় বাস পিকাপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত-১৫      যে দেশ যত শিক্ষিত সে দেশ ততই উন্নত : শ্রম প্রতিমন্ত্রী      




আত্মহত্যা কাকে বলে, লাইভে এসে বোঝালেন তিশা
Published : Friday, 17 November, 2023 at 4:50 PM
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা তানজিন তিশা। তরুণ প্রজন্মের ক্রেজ তিনি। নিয়মিত কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্ম, টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে। চলচ্চিত্রেও কাজের কথাবার্তাও চলছে।

তবে হঠাৎ করেই বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন তিশা। যদিও ১৬ নভেম্বর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তিনি। এরমধ্যে সামাজিক যোাগযোগমাধ্যমেও জানিয়েছেন আত্মহত্যা নয় বরং অসুস্থতার জন্য তিনি হাসপাতালে ছিলেন।

একই দিনে রাত ১০টা ৫৩ মিনিটে ফেসবুকে লাইভে আসেন তিনি। এসে নিজের এই আত্মহত্যার খবর ও বর্তমান পরিস্থিতি নিয়ে সবার উদ্দেশ্যে কথা বলেন। যদিও সংবাদ সম্মেলন করার কথা ছিল, ১০ মিনিটের এই লাইভে তিশা এ বিষয়ে কিছুই বলেননি।

আত্মহত্যার বিষয়ে তিশা বলেন, আমার বাবা আমাকে অনেক শক্ত একজন মানুষ হিসেবে তৈরি করে বছর দুয়েক আগে পৃথিবী থেকে চলে গেছেন। সেখানে আমার মতো একজন মানুষ কিভাবে আত্মহত্যা করার চিন্তা করতে পারে, এটাই আমি এখনো বুঝে উঠতে পারিনি। যারা এগুলো ছড়িয়েছে আমি সবার নামই বলব। খুব তাড়াতাড়ি।

এর আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি। যেখানে তাকে নিয়ে প্রচারিত মিথ্যা সংবাদের কড়া প্রতিবাদ জানান। সেইসঙ্গে এটাও জানান, যারা তার ক্ষতি করেছেন তাদের সবার নাম ফাঁস করবেন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]