ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২২ জুন ২০২৪ ৭ আষাঢ় ১৪৩১
ই-পেপার শনিবার ২২ জুন ২০২৪
ব্রেকিং নিউজ:




উপসচিব হিসেবে পদোন্নতি পেলেন মমতাজ বেগম
আদালত প্রতিবেদক
Published : Sunday, 12 November, 2023 at 1:03 PM
ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক মমতাজ বেগমকে (শিক্ষা ও আইটি) উপ-সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার।জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে। এতে মমতাজ বেগম ছাড়াও প্রশাসনে সিনিয়র সহকারী সচিব ও সমমর্যাদার আরো ২৪০ কর্মকর্তাকে উপ-সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে বিদেশে বিভিন্ন দূতাবাস ও মিশনে থাকা ৯ জন সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তাও রয়েছেন। 

উপ-সচিব হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মমতাজ বেগম শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব সরদার ও আলেয়া বেগমের দ্বিতীয় সন্তান। বর্তমানে তিনি ঢাকা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে তিনি স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব ও নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার নির্বাহী অফিসারসহ বিভিন্ন কর্মস্থলে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

মমতাজ বেগম এর আগে সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে  পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, সোশ্যাল মিডিয়া ব্যবহার, অভিযোগ প্রতীকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে জেলা পর্যায়ে রাষ্ট্রীয় শুদ্ধাচার পুরস্কার পান। এছাড়াও সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তিনি জেলা ও ঢাকা বিভাগের শ্রেষ্ঠ 'জয়িতা' হিসেবে পুরুস্কার পান।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]